রাশিফল

কেমন যাবে এই সপ্তাহটি? জেনে নিন এখনই-

২১ মে থেকে ২৭ মে ২০১৮

image_upload43076fd22.png   কুম্ভরাশি (জানুয়ারী ২০ - ফেব্রুয়ারী ১৮)

স্বাধীন ভাবনা ও মুক্ত চলাফেরাতে সবচেয়ে বেশি স্বস্তি পান কুম্ভরা। এ সপ্তাহে ঘরে-বাইরে বাধার সম্মুখীন হতে পারেন। অনেকে অনেক কিছু বলে বেড়াবে। নিজের অবস্থানে দৃঢ় থাকুন। তবে প্রেমযোগ শুভ।

   মীনরাশি (ফেব্রুয়ারি ১৯ - মার্চ ২০) 

মীনরা সবকিছুই ভিন্নভাবে করতে ভালোবাসেন। তাই সৃজনশীল কাজে এরা ভালো করে থাকেন। এ সপ্তাহে সেই সুযোগটা একটু কম থাকতে পারে। আইনি বা অর্থ সংক্রান্ত জটিলতায় জড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে কর্মক্ষেত্রে সৃজনশীল ভাবনাগুলোকে কাজে লাগালে উন্নতির সম্ভাবনা আছে।

image_uploadabb54ab12.png  মেষরাশি (মার্চ ২১ - এপ্রিল ১৯) 

মেষরা সাধারণত আত্মবিশ্বাসী হয়ে থাকেন। এ সপ্তাহে কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব নিতে হতে পারে। সে সময়ও এই বৈশিষ্ট্যটি বজায় রাখবেন। নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। অযথা বিতর্কে জড়াবেন না।

image_upload9c4759d22.png  বৃষরাশি  (এপ্রিল ২০ - মে ২০)

বাস্তবতা সম্পর্কে বৃষরা বরাবরই সচেতন। এই সপ্তাহে নতুন যোগাযোগ বাড়তে পারে। এতে নতুন সুযোগও চোখে পড়তে পারে। তবে নতুন কিছু মানেই বাড়তি সতর্কতা। প্রেমের জন্য সময়টি শুভ।

image_uploada43059d22.png   মিথুনরাশি (মে ২১ - জুন ২০)

দ্রুত শিখেন মিথুনের জাতকেরা। এ সপ্তাহে কোন কারণে প্রচন্ড উত্তেজিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এতে মেজাজ হারালে বিপত্তির সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। তার থেকে উত্তরণও ঘটাবেন নিজ গুণে। প্রেমযোগ শুভ।

image_upload53b5acb22.png   কর্কটরাশি (জুন ২১ - জুলাই ২২)

আবেগকে যথেষ্ট প্রাধান্য দিয়ে থাকেন কর্কটেরা। তাই যে সমস্যায় তারা প্রায়ই ভোগেন, সেটি ঘটার সম্ভাবনা আছে এ সপ্তাহেও। কাছের মানুষের কোন অবহেলায় কষ্ট পেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে।

image_upload5686b7022.png   সিংহরাশি (জুলাই ২৩ - আগস্ট  ২২)

সিংহরা সবসময়ই জানেন যে তারা প্রচন্ড সৃজনশীল আর উদ্যমী। আবার হুটহাট উত্তেজিত হয়ে বড় সিদ্ধান্ত নিয়ে বসার অভ্যাসও আপনাদের আছে। এ সপ্তাহে গুরুত্বপূর্ণ কোন বিনিয়োগ বা কেনাবেচার সুযোগ আসতে পারে। ঠান্ডা মাথায় হিসাব-নিকাশ করলে ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

image_upload3f2aa7322.png   কন্যারাশি (আগস্ট ২৩ - সেপ্টেম্বর ২২)

কন্যারা পরিশ্রমী ও বাস্তবধর্মী চিন্তা করেন। উটকো ঝামেলা পোহাতে হতে পারে এ সপ্তাহে। আপনার কাজ বা ব্যবসায়িক বিষয়ে অবাঞ্চিত কেউ হস্তক্ষেপ করতে পারে। ধৈর্য ধরুন। প্রেমের জন্য সপ্তাহ শুভ।

image_upload0fef47522.png   তুলারাশি (সেপ্টেম্বর ২৩ - অক্টোবর ২২)

তুলারা বন্ধু হিসেবে খুবই ভালো এবং সরল মনের হয়ে থাকেন। এই সপ্তাহে আপনাদের প্রেমজীবন যেমন যাবে শুভ, তেমনই আকস্মিক কোন ঘটনায় আনন্দিত হতে পারেন। তবে স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

image_uploadcbc329822.png   বৃশ্চিকরাশি (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

জীবনকে গভীরতার সঙ্গে দেখতে ভালোবাসেন বৃশ্চিকেরা। এ সপ্তাহে কাছের কোন মানুষের সাফল্য আপনাকে আনন্দিত করতে পারে। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। সামাজিক পরিচিতির মাধ্যমে নতুন সম্ভাবনা তৈরি হতে পারে।

image_upload338d61e22.png   ধনু  (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

বেশিরভাগ ক্ষেত্রেই ধনুদের মন বড় হয়ে থাকে। তবে পরিবারের কাউকে নিয়ে এই সপ্তাহে দুশ্চিন্তায় পড়তে পারেন। নতুন পরিচয়ের ক্ষেত্রে সতর্ক হতে হবে। এছাড়া নিকটাত্মীয়ের কাছ থেকে কোন সুখবর শুনতে পারেন।

image_upload3c355fd22.png   মকর (ডিসেম্বর ২২ - জানুয়ারী ১৯)

মকরদের দায়িত্ববোধ থাকে বেশি। জীবনটাকে সাজানো-গোছানো রাখতেও পছন্দ করেন তারা। এই সপ্তাহে তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ রয়েছে। তবে এ সপ্তাহে সতর্ক না হলে গোপন শত্রুর দ্বারা ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা রয়েছে।