রাশিফল
Let’s see how this week will turn out to be-

কেমন যাবে এই সপ্তাহটি? জেনে নিন এখনই-

জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস হোক আর অবিশ্বাস, মিলিয়ে দেখতে আনন্দটা কিন্তু সবারই লাগে। দেখে নিন এ সপ্তাহের রাশিফল-

image_upload43076fd22.png   কুম্ভরাশি (জানুয়ারী ২০ - ফেব্রুয়ারী ১৮)

সবসময়ই ঝকঝকে পোশাক পছন্দ কুম্ভের। এটি মাথায় রাখলেই মনের মত জিনিসটা খুঁজে পেতে সুবিধা হবে। নতুন বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। পরিবারের কারও সাথে মনোমালিন্য তৈরি হতে পারে।

   মীনরাশি (ফেব্রুয়ারি ১৯ - মার্চ ২০) 

কাছের একজন বন্ধু, যিনি আপনার পছন্দ সম্পর্কে সম্পূর্ণ ওয়াকিবহাল, তাকে সঙ্গে নিয়ে গেলে কেনাকাটা ভালো হবে, সিদ্ধান্ত নিতে সুবিধা হবে। স্বাস্থ্য ভালো যাবে। পছন্দের লোকের সঙ্গে ভালো সময় কাটবে।

image_uploadabb54ab12.png  মেষরাশি (মার্চ ২১ - এপ্রিল ১৯) 

কেনাকাটা করতে সাধারণত মেষরা ভালোই বাসেন। সেই ভালোবাসার কারণে এবার তাদের মানিব্যাগের ওপর বাড়তি চাপও তৈরি হতে পারে। যাত্রাপথে সতর্ক হোন। পারিবারিক জটিলতার সমাধান হবে।

image_upload9c4759d22.png  বৃষরাশি  (এপ্রিল ২০ - মে ২০)

কেনাকাটায় বাড়তি পরিশ্রম হতে পারে। কারণ, বেছে বেছে কিনবেন, কিন্তু যা কিনবেন সেটা হতে হবে বাকিদের চাইতে একদম আলাদা- এমনই অভ্যাস বৃষের। শখ পূরণ করতে গিয়ে বাড়তি খরচ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেদিকে নজর রাখতে হবে।

image_uploada43059d22.png   মিথুনরাশি (মে ২১ - জুন ২০)

প্রতিনিয়তই নতুন কিছু কেনাকাটার মধ্যে থাকেন মিথুনেরা। তার ফলাফল পাবেন এবার। দীর্ঘদিনের অভিজ্ঞতার ফলে কেনাকাটা অত্যন্ত শুভ। এ সপ্তাহে এমন কারও সঙ্গে যোগাযোগ ঘটতে পারে, যা আপনাকে পরবর্তী জীবনে কোন সুযোগ তৈরি করে দেবে।

image_upload53b5acb22.png   কর্কটরাশি (জুন ২১ - জুলাই ২২)

সবসময় একটা নির্দিস্ট ধরণের পোশাক কিনতে ভালোবাসেন কর্কটেরা। এ সপ্তাহে কেনাকাটা শুভ। নিজের পছন্দের জিনিস দ্রুতই চোখের সামনে চলে আসবে। প্রিয় কারও আচরণে মনে কষ্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে।

image_upload5686b7022.png   সিংহরাশি (জুলাই ২৩ - আগস্ট  ২২)

অনেক খুঁজেও মনের মত জিনিস মিলবে না, যতক্ষণ পর্যন্ত না নিজের পছন্দের ব্র্যান্ডের দোকানে না ঢুকছেন। প্রিয়জনদের সাথে নিয়মিত যোগাযোগ বজায় রাখতে হবে। নতুব ভুল বোঝাবুঝির তৈরি হতে পারে।

image_upload3f2aa7322.png   কন্যারাশি (আগস্ট ২৩ - সেপ্টেম্বর ২২)

নিজের পছন্দের ব্যক্তিত্বকে সাজগোজে ফুটিয়ে তুলতে ভালোবাসেন কন্যারা। এ কারণে একটু বাড়তি শ্রম খরচ হবে এ সপ্তাহে। কর্মস্থলেও বাড়তি কাজের চাপ যাবে। যোগাযোগে কৌশলী হতে হবে।

image_upload0fef47522.png   তুলারাশি (সেপ্টেম্বর ২৩ - অক্টোবর ২২)

কেনাকাটার কাজ অতি দ্রুতই সেরে ফেলতে পারবেন। অর্থ খরচের ক্ষেত্রে আরেকবার ভেবে দেখতে হবে যে সিদ্ধান্তটি যৌক্তিক হয়েছে কিনা। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে।  

image_uploadcbc329822.png   বৃশ্চিকরাশি (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

পোশাকের সঙ্গে মিলিয়ে অলংকার কেনার ব্যাপারে একটু বেশি মাত্রায় সচেতন থাকেন বৃশ্চিক। কেনাকাটা নির্বিঘ্নেই সম্পন্ন হবে। উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ তৈরি হবে। একে কাজে লাগাতে পারলে ভবিষ্যতে সুফল পাবেন।

image_upload338d61e22.png   ধনু  (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

কেনাকাটার সময় আভিজাত্যের সঙ্গে কোন সমঝোতা করেন না ধনুরা। ব্র্যান্ডের দোকানগুলোতে পছন্দের জিনিস খুঁজে পাবেন। অর্থ খরচের দিকে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য ভালো যাবে।

image_upload3c355fd22.png   মকর (ডিসেম্বর ২২ - জানুয়ারী ১৯)

অতিদ্রুতই কেনাকাটা শেষ হবে। তবে বাড়তি সতর্কতা অবলম্বন না করলে শেষতক ঠকে যাওয়ার সম্ভাবনা থাকবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। কর্মক্ষেত্রে বাড়তি চাপ তৈরির সম্ভাবনা আছে।

ভালো লাগলে  ‘শেয়ার’ বাটনে ক্লিক করতে ভুলবেন না।