শো বিজ

এ সপ্তাহের শো বিজ

আমাজনে শিল্পা!

অভিনব উপায়ে ডিজিটাল দুনিয়ায় পা রাখলেন বলিউড তারকা শিল্পা শেঠি কুন্দ্রা। আমাজন প্রাইম অরিজিনালের ‘হিয়ার মি, লাভ মি’ শোর মাধ্যমে শিল্পার এই দুনিয়ায় অভিষেক হয়েছে। এই বলিউড সুন্দরী ১০০ হার্ট শেপের বেলুন উড়িয়ে ডিজিটাল দুনিয়ায় এই শোকে স্বাগত জানান। তবে এই ১০০ বেলুনের মধ্যেই লুকিয়ে আছে আসল রহস্য। ডিজিটাল দুনিয়ার এই শো প্রকাশ্যে আনা শুধু অভিনব ছিল না, শিল্পার ‘হিয়ার মি, লাভ মি’ শোর ভাবনাও অন্য রকম। এই শোর মাধ্যমে ভার্চ্যুয়াল ডেটিংয়ের অন্ধকার দিক দেখানো হবে। এ প্রজন্ম হামেশাই এই রঙিন দুনিয়ার হাতছানির শিকার। শিল্পার এই শোর মাধ্যমে ভার্চ্যুয়াল ডেটিংয়ের ক্ষতিকর দিক তুলে ধরা হবে। আর এটি এমনই শো, যা এই প্রজন্মের তরুণ-তরুণীদের দেখা উচিত।

কারিনার মা হওয়া নিয়ে গুঞ্জন!

সম্প্রতি সাবেক প্রেমিক শহীদ কাপুর দ্বিতীয়বার বাবা হচ্ছেন সেই খবর প্রকাশের পর থেকে সবাই জানতে উন্মুখ কারিনা কাপুরের দ্বিতীয় সন্তান সম্পর্কে। কবে আবার মা হবেন এই তারকা? জানা গেছে, এখনই দ্বিতীয় সন্তানের মা হতে চান না কারিনা কাপুর খান। কারণ, এখন তিনি ব্যস্ত নিজের ক্যারিয়ার নিয়ে। পাশাপাশি স্বামী-সন্তান তো আছেই। আগামী ২০ ডিসেম্বর একমাত্র সন্তান তৈমুর আলী খানের তৃতীয় জন্মদিন উদ্‌যাপন করা হবে। এদিকে অনেকের মনেই প্রশ্ন তৈরি হয়েছে, সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তান নেওয়ার কথা কিছু ভেবেছেন? নাকি এরই মধ্যে এ ব্যাপারে তাঁদের সিদ্ধান্ত হয়ে গেছে! সম্প্রতি এক অনুষ্ঠানে এই প্রশ্নের মুখোমুখি হন কারিনা কাপুর খান। এরপর মুচকি হেসে বললেন, ‘এখনই না। তবে দুই বছর পর দ্বিতীয় সন্তানের কথা ভাবতে পারি।’

আনুশকা শর্মা অসুস্থ!

আনুশকা শর্মার নতুন ছবি ‘সুই ধাগা’ মুক্তি পাচ্ছে ২৮ সেপ্টেম্বর। কিন্তু এর আগে জানা গেল, ক্রমেই অসুস্থ হয়ে পড়ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই তারকা। চিকিৎসকদের মতে, তাঁর এই সমস্যার নাম ‘বালজিং ডিস্ক’। সমস্যাটি ‘স্লিপ ডিস্ক’ নামেও পরিচিত। স্নায়ুর সমস্যা। এর ফলে পিঠের নিচের অংশের পেশিতে টান ধরে। খুব ব্যথা হয়। অত্যধিক ব্যস্ততার কারণে এই সমস্যা হয়। এই সমস্যা হওয়ায় দুর্বল হয়ে পড়ছেন তিনি। চিকিৎসক তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।