শো বিজ

এ সপ্তাহের শো বিজ

বিয়ে করে টাকা আয়

এ মাসের শেষ দিন থেকে রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের আসর বসছে। রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়বেন বলিউড ও হলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাস। বিটাউনে জোর খবর, এই জুটি নিজেদের বিয়ে থেকে মোটা অঙ্কের অর্থ পেতে যাচ্ছেন। প্রিয়াঙ্কা ও নিক তাঁদের বিয়ের বিশেষ মুহূর্তের ছবি এক ম্যাগাজিনের কাছে বিক্রি করবেন, এমনটাই আলোচনা হচ্ছে। এই পত্রিকার মাসিক সংস্করণে তাঁদের বিয়ের ছবি প্রকাশিত হবে। আর এর বিনিময়ে এই জুটি পাবেন ২৫ লাখ ডলার অর্থাৎ ১৮ কোটি ১২ লাখ রুপি।

চলে গেলেন স্ট্যান লি

চলে গেলেন মার্বেল কমিক্সের স্রষ্টা স্ট্যান লি৷ গত সোমবার শিকাগোর শিনাই মেডিক্যাল সেন্টারে মারা যান তিনি৷ মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর৷ বিগত বেশ কয়েক বছর ধরেই কঠিন বার্ধক্যজনিত রোগে ভুলছিলেন তিনি৷ চোখের দৃষ্টি প্রায় চলে গিয়েছিল৷ এদিন স্ট্যান লির মৃত্যুর খবর নিশ্চিৎ করেন লি কন্যা জেসি৷ কালজয়ী সব কমিক্সের স্রষ্টা লি৷ আয়রনম্যান, স্পাইডারম্যান, ব্ল্যাকপ্যানথার, হাল্কের মতো তার সৃষ্ট বইয়ের পাতার সব চরিত্র আপনা হতেই মানুষের মনে জায়গা করে নিয়েছিল৷

মুক্তি পেয়েছে ‘হাসিনা: আ ডটার’স টেল’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের ঘটনা নিয়ে নির্মিত তথ্যচিত্র ‘হাসিনা: আ ডটার’স টেল’ মুক্তিপেয়েছে ১৬ নভেম্বর। ঢাকার তিনটি ও চট্টগ্রামের একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই তথ্যচিত্র। ঢাকার মধুমিতা, স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাস এবং চট্টগ্রামের সিলভার স্ক্রিনে দেখানো হয়েছে ‘হাসিনা: আ ডটার’স টেল’। গবেষণা প্রতিষ্ঠান সিআরআই ও অ্যাপলবক্স ফিল্মসের যৌথ প্রচেষ্টায় নির্মিত হয়েছে ডকু-ড্রামা ‘হাসিনা: আ ডটার’স টেল’। দুই বছরের গবেষণা ও তিন বছরের নিরলস প্রচেষ্টায় এই ডকু-ড্রামা নির্মিত হয়েছে। এর প্রযোজক হচ্ছেন বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ৭০ মিনিট দৈর্ঘ্যের তথ্যচিত্রটি বানিয়েছেন পরিচালক রেজাউর রহমান খান পিপলু।