শো বিজ

এ সপ্তাহের শো বিজ

জাস্টিন বিবারের বাগদান

পুরোনো বান্ধবী মার্কিন মডেল ২১ বছর বয়সী হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বিবার। মাঝে তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছিল। বিবিসি আর সিএনএনের খবরে পপতারকা জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইনের বাগদানের তথ্য নিশ্চিত করা হয়েছে। বাহামা দ্বীপপুঞ্জের এক রিসোর্টে এই বাগদান পর্ব হয়। তাঁরা একে অন্যকে প্রস্তাব দেওয়ার আগে রেস্তোরাঁর কর্মীদের তাঁদের ফোন সরিয়ে নিতে বলেন বিবারের নিরাপত্তাকর্মীরা। এ ব্যাপারে জাস্টিনের বাবা-মা খুশি হলেও কষ্ট পেয়েছেন ভক্তরা।

মিঠুন চক্রবর্তীর ছেলের বিয়ে সম্পন্ন

শেষ পর্যন্ত বলিউড তারকা মিঠুন চক্রবর্তী আর যোগিতা বালির বড় ছেলে মিমোর বিয়ে হলো মাদালসা শর্মার সঙ্গে। তবে এবার আগে থেকে তাঁদের বিয়ের ব্যাপারে কোনো ঘোষণা দেওয়া হয়নি। অনেকটা গোপনেই আজ মঙ্গলবার দীর্ঘদিনের বান্ধবী মাদালসার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়েছেন মিমো। এরপর টুইটারে তাঁদের বিয়ের ছবি পোস্ট করা হয়। মিমো আর মাদালসা শর্মার বিয়ে হওয়ার কথা ছিল গত শনিবার রাতে, ভারতের তামিলনাড়ু রাজ্যের নীলগিরি জেলার উটির বিলাসবহুল এক হোটেলে। আর সেই হোটেলের মালিক মিঠুন চক্রবর্তী নিজেই। এখানেই আয়োজন করা হয় মিমোর বিয়ের অনুষ্ঠান। নির্ধারিত সময়ে হোটেলে চলে আসে বরপক্ষ আর কনেপক্ষ। কিন্তু বিয়েটা আর হয়নি। পুলিশ এসে হানা দেয় হোটেলে। এরপর কনেকে নিয়ে হোটেল থেকে চলে যায় কনেপক্ষ। তখন সংবাদমাধ্যমকে জানানো হয়, মিমোর বিয়ে ভেঙে গেছে। এখন জানা গেছে, সেদিন বিয়ে মোটেও ভেঙে যায়নি। রেজিস্ট্রি হয়ে গিয়েছিল। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানও পালন হয়েছে।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’এ আসছেন ইদরিস এলবা

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুর্দান্ত গতি আর রোমাঞ্চ। সেই সঙ্গে এক ফ্রেমে থাকছে ভিন ডিজেল, ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন তারকাদের অভিনয়। এবার তাঁদের সঙ্গে যোগ দিলেন অভিনেতা ইদরিস এলবা। তবে তাঁর চরিত্রটি নেতিবাচক। ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের বিপরীতে খল চরিত্রে দেখা যাবে তাঁকে। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-এর পরবর্তী ছবি হবস অ্যান্ড শ-তে দেখা যাবে এই অভিনেতাকে। ডেডপুল টু ছবির পরিচালক ডেভিড লিচ ছবিটি পরিচালনা করবেন। ডোয়াইন জনসন তাঁর চরিত্র লুক হবস চরিত্রেই দেখা দেবেন।