শো বিজ

এ সপ্তাহের শো বিজ

রাকেশ শর্মার জীবনীতে নেই শাহরুখ!

ভারতীয় নভোচারী রাকেশ শর্মার জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণের খবর হয়েছে অনেক আগেই। কিন্তু এই চলচ্চিত্রের জন্য একের পর এক খারাপ খবরই আসছে। আমির খানের পর এবার শাহরুখ খানও সরে দাঁড়ালেন ছবিটি থেকে। রাকেশ শর্মার জীবনীর বদলে শাহরুখ খান তার জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ডন’-এর তৃতীয় কিস্তিকে পরবর্তী ছবি হিসেবে বেছে নিয়েছেন। মোটকথা, পরিচালক আর প্রযোজকেরা আবার চিন্তায় পড়েছেন রাকেশ শর্মার জীবনীকে নিয়ে।

সালমানের বাধ্য ক্যাটরিনা!

‘থাগস অব হিন্দোস্থান’ এবং ‘জিরো’—দুটোই বিগ বাজেটের ছবি। আর এই ছবি দুটোতে নামীদামি তারকারা আছেন। কিন্তু তা সত্ত্বেও ছবি দুটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। অমিতাভ বচ্চন ও আমির খান অভিনীত ‘থাগস অব হিন্দোস্থান’ ছবিটির রীতিমতো ভরাডুবি হয়। এদিকে ক্যাটরিনা কাইফ অভিনীত আর একটি ছবি ‘জিরো’ অত্যন্ত কম নম্বর পেয়েছে। শাহরুখ খান কিংবা ভিএফএক্স রক্ষা করতে পারেনি ছবিকে। এবার সামনে এলো যে, ক্যাটরিনাকে আগে থেকেই ছবি দুটোতে কাজ করতে মানা করেছিলেন সালমান। সেই কথা শোনেননি ক্যাট। তবে এখন থেকে সাল্লু ভাইয়ের সব কথা শুনে চলবেন এই তারকা, এমনটাই জানা গেছে।

তেলেগু ‘পিংক’-এ বিদ্যা

বলিউডে খুব একটা সুবিধা করতে পারছেন না বিদ্যা বালান। তাঁর শেষ কয়েকটা হিন্দি সিনেমা বক্স অফিসে আলো ছড়াতে পারেনি। তাই নতুন নতুন মাধ্যম আর ইন্ডাস্ট্রিতে নিজেকে মেলে ধরার চেষ্টা করছেন বিদ্যা বালান। তামিল সিনেমার পর এবার তিনি প্রস্তুতি নিয়ে তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে নাম লেখালেন। এই অভিনেত্রীকে দেখা যাবে তেলেগু ভাষায় নির্মীয়মাণ পিংক ছবির একটি চরিত্রে।

বলিউডে ২০১৬ সালে মুক্তি পাওয়া পিংক ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু। তেলেগু রিমেকে অমিতাভের চরিত্রে অভিনয় করবেন দক্ষিণ ভারতের তারকা অভিনেতা অজিথ। তাপসী পান্নুর চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছে শ্রদ্ধা শ্রীনাথকে। এসব তথ্য জানিয়েছেন ছবির প্রযোজক বনি কাপুর।