শো বিজ

এ সপ্তাহের শো বিজ

এবার বিয়ে করছেন শবনম ফারিয়া

 

কিছুদিন আগে বিয়ে করেছেন বন্ধু তওসিফ। গতকাল রোববার বিয়ে করেছেন আরেক বন্ধু চিত্রতারকা সিয়াম আহমেদ। এই দুই বন্ধুর বিয়েতে দারুণ আনন্দ করেছেন শবনম ফারিয়া। এবার নিজের বিয়ের ঘোষণা দিয়েছেন ছোট পর্দা ও বড় পর্দার এই তারকা। গতকাল রোববার বিকেলে প্রথম আলোকে জানালেন, এবার তিনি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। ছেলে হারুনুর রশীদ অপু, একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক।

শবনম ফারিয়া আরও জানালেন, দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে আগামী বছর পয়লা ফেব্রুয়ারি তাঁদের বিয়ে হবে। তার আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উত্সব ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। বিয়ের এক দিন আগে হবে গায়েহলুদ।

ভুতুড়ে বাড়িতে জেনিফার অ্যানিস্টন

 

একটি ভুতুড়ে বাড়িতে থাকতেন হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন তিনি। এমনকি সেই বাড়িতে নানা ভৌতিক কাজ দেখারও অভিজ্ঞতা হয়েছে জেনিফারের। এটি জেনিফারের ক্যারিয়ারের প্রথম দিকের ঘটনা। তিনি তখন তাঁর এক বান্ধবীর সঙ্গে একটি ফ্ল্যাটে থাকতেন। সেখানেই ভূত সব অদ্ভুত কাণ্ড করে বেড়াত। তিনি বলেন, ‘কখনো ঘরের মধ্যে দেখি ডিশওয়াশারটি চলতে শুরু করেছে কিংবা কফিমেকারটি হাঁটছে। অথবা কখনো কখনো সাউন্ড বক্সের ভলিউম হঠাৎ করেই জোরে বেজে উঠেছে। এসব ছিল খুবই ভয়ংকর অভিজ্ঞতা।’

বিয়ে করছেন না, টুইটে জানালেন পরিণীতি

কয়েক দিন আগেই বোন প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছেন নিক জোনাসকে। এরপরই বলিউড পাড়ায় ছড়িয়ে পড়ল ছোট বোন পরিণীতি চোপড়াও নাকি বিয়ে করছেন।

সম্প্রতি ছড়িয়ে পড়া খবরে বলা হয়েছে, প্রিয়াঙ্কার পর নাকি এবার পরিণীতির পালা। এই নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুলেছেন পরিণীতি চোপড়া। জানালেন, এই খবর একেবারে ভিত্তিহীন। বিয়ে তিনি এখনই করছেন না। যখন তিনি বিয়ে করবেন, সবাইকে জানিয়েই করবেন।