শো বিজ

এ সপ্তাহের শো বিজ

‘মডার্ন লাভ’ সিরিজে অ্যান হ্যাথাওয়ে

আমাজন তৈরি করছে অ্যান্থলজি অনলাইন সিরিজ ‘মডার্ন লাভ’। সেখানেই দেখা যাবে হলিউড অভিনেত্রী অ্যান হ্যাথাওয়েকে। দ্য নিউইয়র্ক টাইমস–এর ‘মডার্ন লাভ’ কলাম ও বিভিন্ন রিপোর্ট নিয়ে এই সিরিজটি তৈরি হবে। মোট পর্ব আটটি। আধা ঘণ্টাব্যাপী হবে একেকটি পর্ব। শুধু অ্যান হ্যাথাওয়েই নয়, এই সিরিজে দেখা যাবে আরও অনেক তারকাকে। এই সিরিজে আরও অভিনয় করছেন টিনা ফে, দেব প্যাটেল, জন স্ল্যাটারি, ব্রান্ডন ভিক্টর ডিক্সন, ক্যাথরিন কিনার ও জুলিয়া গার্নারের মতো তারকারা।

মেয়ের মা হলেন জেসিকা চ্যাস্টেইন

হলিউড অভিনেত্রী জেসিকা চ্যাস্টেইন এখন মেয়ের মা। চার মাস আগে মা হয়েছেন তিনি।

গত বছরের জুনে জেসিকা চ্যাস্টেইন ফরাসি ব্যবসায়ী গিয়া লুকা পাসিকে বিয়ে করেন। বরাবরই এই অভিনেত্রী নিজের ব্যক্তিজীবনকে রেখেছেন আলোচনার বাইরে। জেসিকার মেয়ের ব্যাপারে এক ঘনিষ্ঠজন বলেন, সারোগেসির মাধ্যমে মা হয়েছেন জেসিকা। তাঁরা স্বামী–স্ত্রী নবজাতকের সঙ্গে খুব সুন্দর সময় কাটাচ্ছেন।

বিবিসির সম্পাদক জোলি

সিনেমার চরিত্রে নয়। বাস্তব জীবনে সম্পাদকের দায়িত্ব নিতে যাচ্ছেন খ্যাতিমান হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। বড়দিনকে সামনে রেখে বিবিসি রেডিওর অতিথি সম্পাদক হিসেবে কাজ করবেন জাতিসংঘের এই শরণার্থীবিষয়ক বিশেষ দূত। বিবিসি রেডিও ফোর-এর ‘টুডে’ অনুষ্ঠানটির জন্য কাজ করবেন তিনি।যুদ্ধক্ষেত্রে নারীর প্রতি সহিংসতা এবং বৈশ্বিক শরণার্থী সংকট নিয়ে আলোচনা করতে অস্কারজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি আমন্ত্রণ জানাবেন কয়েকজন শরণার্থী আর যুদ্ধফেরত মানুষকে।