শো বিজ

এ সপ্তাহের শো বিজ

বিয়ে করলেন জাস্টিন

এর আগে জানা গিয়েছিল, বিয়ের কাজ অর্ধেক সেরে ফেলেছেন আলোচিত মার্কিন পপ গায়ক জাস্টিন বিবার। বাকিটা কবে করবেন, সে বিষয়ে তখনো মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। তবে গত ১৩ সেপ্টেম্বর জাস্টিন বিবার আর হেইলি ব্যাল্ডউইন জুটিকে দেখা গেছে লস অ্যাঞ্জেলেসের ম্যারেজ রেজিস্ট্রার অফিসে। সেখানে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে যায় এই জুটি। এবার জানা গেল, জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন এরই মধ্যে বিয়ে করেছেন। আর নিজের বিয়ের খবর স্বীকার করেছেন জাস্টিন বিবার। ইনস্টাগ্রামে হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে একটি ছবি দিয়ে জাস্টিন বিবার লিখেছেন, ‘আমার স্ত্রী সত্যিই দারুণ!’ আর হেইলি ব্যাল্ডউইনও নিজের নাম পাল্টেছেন। গত শনিবার ইনস্টাগ্রামে নিজের নাম পাল্টে তিনি লিখেছেন হেইলি বিবার।

 নিজেকে দামি উপহার দিলেন আনুশকা!

আনুশকা শর্মা নাকি নিজেই নিজেকে দামি উপহার দিয়েছেন। আর এই উপহারের মূল্য চার কোটি রুপি। খবর অনুযায়ী, আনুশকা সম্প্রতি নিজের জন্য দামি একটি গাড়ি কিনেছেন। রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি গাড়ির চাবি এখন আনুশকার হাতে। এই গাড়ির দাম চার কোটি রুপি। আগামী মাসে বিরাট-আনুশকার বিয়ের এক বছর পূর্ণ হবে। এখন দেখতে হবে, এই বিশেষ দিনে বিরাট তাঁর স্ত্রীকে কী উপহার দেন। উল্লেখ্য, কয়েক মাস আগে মুক্তি পাওয়া তাঁর অভিনীত ছবি ‘সুই ধাগা’ ভালো ব্যবসা করেছে। আর আগামী ডিসেম্বরে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের সঙ্গে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘জিরো’। এই ছবিতে এক প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা। ছবিটির পরিচালক আনন্দ এল রাই। 

সালমানকে হত্যার হুমকি দিলেন শাহরুখ

 

বলিউড তারকা সালমান খানকে খুনের হুমকি দিয়েছেন শাহরুখ নামের এক উঠতি অভিনয়শিল্পী। তাঁর পুরো নাম শাহরুখ গুলাবনবি ওরফে শেরা। গত সোমবার উত্তর প্রদেশ থেকে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম শাহরুখ হওয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে ঘটনাটি। উল্লেখ্য,শাহরুখ বলিউডে কাজের সুযোগ চান। সে জন্যই মুম্বাই গিয়েছিলেন। তিনি শুনেছেন অনেককেই কাজের সুযোগ দেন সালমান খান। এই তারকার সঙ্গে যোগাযোগের জন্য গত অক্টোবরে তিনি প্রথম ফোন করেন সালমানের ব্যক্তিগত সহকারীকে। জানান, বলিউডে কাজ করতে আগ্রহী এবং সেই বিষয়ে সালমানের সঙ্গে কথা বলতে তাঁর ব্যক্তিগত ফোন নম্বর দরকার। সালমানের ব্যক্তিগত সহকারী তা দিতে অস্বীকৃতি জানালে রেগে গিয়ে সালমান খানেকে হত্যা করার হুমকি দেন শাহরুখ।